নওগাঁর মহাদেবপুরে রেড ক্রিসেন্টের খাদ্য সামগ্রী বিতরণ

নওগাঁর মহাদেবপুরে রেড ক্রিসেন্টের খাদ্য সামগ্রী বিতরণ


মহাদেবপুর প্রতিনিধি ঃ নওগাঁর মহাদেবপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে দু:স্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যা ছয়টায় এ উপলক্ষে উপজেলা সদরের ডাকবাংলো প্রাঙ্গনে আয়োজিত সমাবেশে রেড ক্রিসেন্ট সোসাইটি নওগাঁ জেলা ইউনিটের সভাপতি ও নওগাঁ জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট একেএম ফজলে রাব্বি বকু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪০ জন প্রতিবন্ধী ও দু:স্থের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ক্ষতিগ্রস্ত কর্মহীন মানুষের মধ্যে ফুড প্যাকেজ বিতরণ কর্মসূচীর আওতায় প্রত্যেকের মধ্যে সাড়ে সাত কেজি চাল, এক কেজি মসুর ডাল, এক লিটার সয়াবিন তেল, এক কেজি লবন, এক কেজি চিনি ও আধা কেজি সুজি বিতরণ করা হয়। 
এসময় অন্যদের মধ্যে রেড ক্রিসেন্ট সোসাইটি নওগাঁ জেলা ইউনিটের সহ-সভাপতি মাহফুজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক ও নওগাঁ পৌরসভার সাবেক কমিশনার নজমুস হাসান মন্টু, কার্যকরি কমিটির সদস্য বাবু প্রতাপ চন্দ্র সরকার, জাহাঙ্গীর আলম, আজীবন সদস্য ও মহাদেবপুর রাবেয়া পল্লীর পরিচালক ওবায়দুল হক বাচ্চু প্রমুখ এতে উপস্থিত ছিলেন।
এ্যাডভোকেট একেএম ফজলে রাব্বি বকু বলেন, পর্যায়ক্রমে জেলার সবকটি উপজেলায় রেড ক্রিসেন্টের খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এবার খুব কম সংখ্যক মানুষকে সহায়তা দেয়া যাচ্ছে। আগামীতে আরো বেশী সংখ্যক ত্রাণ বিতরণ করা হবে।
সাধারণ সম্পাদক নজমুস হাসান মন্টু বলেন, সারা পৃথিবীতে যে কোন দূর্যোগের সময় রেড ক্রিসেন্ট সোসাইটি অসহায় মানুষের মধ্যে প্রয়োজনীয় সহায়তা দিয়ে থাকে। এবার করোনা মহামারিতেও এই সহায়তা দেয়া হচ্ছে। 
ওবায়দুল হক বাচ্চু বলেন, মহাদেবপুর উপজেলার প্রত্যন্ত পল্লী এলাকাগুলো থেকে বেছে বেছে প্রতিবন্ধী ও দু:স্থ মানুষের মধ্যে এই ফুড প্যাকেজ বিতরণ করা হচ্ছে।#